Dr. KTK

Ratings:


Qualification: MBBS, MPH


Expert in: MPH


Specialized in: Public Health


Quote: dr.khadija.ssmc38@gmail.com


Dr. KTK has answered total 3632 questions


প্রশ্নগুলোর উত্তর

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ।  যৌন মিলনের সময় লিঙ্গ শক্ত না হওয়ার এই সমস্যাকে বলে Erectile dysfunction.  বেশ কিছু কারনে এটি হতে পারে, যেমন :  উচ্চ রক্তচাপ,  ডায়াবেটিস,  রক্তে কোলেস্টেরল বেশি, হরমোনের সমস্যা ইত্যাদি। এছাড়াও anxiety,  depression এসব মানসিক চাপের কারণেও হতে পারে। এসব কারণে...

আরও দেখুন

06 Aug 2020

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, গর্ভাবস্থার শেষ দিকে এসে হাতে-পায়ে কিছুটা পানি আসা স্বাভাবিক। তবে আপনাকে অবশ্যই নিশ্চিত হতে হবে হাতে পায়ে পানি আসার সাথে উচ্চ রক্তচাপ আছে কিনা। গাইনী বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে গিয়ে নিশ্চিত হয়ে নিন আপনার প্রেসার ঠিক আছে কিনা। হাতে পায়ে পানি আসার...

আরও দেখুন

10 Aug 2020

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আমি কি আপনার কিছু তথ্য জানতে পারি? আপনার বয়স কত? সমস্যাটি কতদিন ধরে হচ্ছে? আপনি কি হস্ত মৈথুন করেন? আপনার কি স্বপ্নদোষ হয়? যৌন মিলনের সময় যদি তাড়াতাড়ি বীর্যপাত হয়, একে বলা হয় Premature Ejaculation.  যৌন মিলনের সময় nervousness এর কারণে বীর্যপাত আগে আগে হয়ে...

আরও দেখুন

10 Aug 2020

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, আপনি কি কিছু তথ্য আমাদের জানাতে পারেন? আপনার শিশুর বয়স অনুযায়ী উচ্চতা ও ওজন ঠিক আছে কি? বাচ্চা দৌড়াদৌড়ি করে খেলাধুলা করে কি?  ছোট বাচ্চাদের না খেতে চাওয়া একটি মায়ের জন্য অনেক দুশ্তিন্তার কারন। কিছু কৌশলের মাধ্যমে সমস্যা কাটিয়ে ওঠা সম্ভব। শিশুকে গালগ...

আরও দেখুন

10 Aug 2020

Avatar

প্রিয় গ্রাহক, শারীরিক দুর্বলতার জন্য করণীয় সম্পর্কে পূর্ববর্তী প্রশ্নের উত্তরে ইতোমধ্যে কিছু পরামর্শ দেওয়া হয়েছে। আপনি পরামর্শগুলো মেনে চলার চেষ্টা করুন। এরপর সমস্যার সমাধান না হলে একজন মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক দেখিয়ে নিশ্চিত হয়ে নিতে হবে কোন শারীরিক সমস্যার কারণে এই দুর্বলতা হচ্ছে কিনা। আর কি...

আরও দেখুন

10 Aug 2020

Avatar

গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। গ্রাহক, এ ধরনের সমস্যার জন্য বিশেষজ্ঞ চিকিৎসক দেখিয়ে প্রয়োজনীয় পরীক্ষা করে তারপর ওষুধ খাওয়া উচিত। চিকিৎসক না দেখিয়ে কোন ধরনের ওষুধ খেলে দীর্ঘমেয়াদি ক্ষতির কারণ হতে পারে। তাই আপনি একজন ইউরোলজি বিশেষজ্ঞ চিকিৎসক দেখিয়ে পরবর্তী চিকিৎসা গ্রহণ করুন। ধন্যবাদ।

আরও দেখুন

10 Aug 2020

প্রশ্ন করুন আপনিও